ঢাকা হবে উন্নত নগরী

বাংলাবাজার পত্রিকা
ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচিত হতে পারলে ঢাকাকে তিনি উন্নত নগরীতে পরিণত করবেন।

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে আমরা উন্নত সিটি করপোরেশনে পরিণত করব। নগর ভবন ২৪ ঘণ্টা জনগণের জন্য খোলা থাকবে। তাপস মঙ্গলবার কামরাঙ্গীরচরের ঝাউচর বড় মসজিদ সংলগ্ন ৫৫নং ওয়ার্ডের চৌরাস্তা মোড়ে প্রচারণা অনুষ্ঠানে এ কথা বলেন।

নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি বলেন, ঢাকাকে সুন্দর ও পরিষ্কার-পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হবে। জনগণের জন্য নিবেদিত থাকবো।

তিনি আরও বলেন, অবহেলিত এই কামরাঙ্গীরচরকে উন্নত ঢাকায় পরিণত করব। এখানকার রাস্তাঘাট, অলি-গলি সব কিছুই উন্নত হবে। ঢাকাকে আমাদের প্রাণের শহর উল্লেখ করে তিনি এই নগরীর সবাই মিলে গড়ে তোলার আহবান জানান।

ডিএসসিসির ৫৬ ও ৫৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মঙ্গলবার তিনি নির্বাচনী প্রচারণা চালান।

বিএনপি মনোনিত প্রার্থীর অভিযোগের বিষয়ে তিনি বলেন, আমরা কোনো আচরণবিধি লঙ্ঘন করছি না। আচরণবিধি মেনেই আমরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছি।

এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুকুল বোস, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাবেক সভাপতি হাজী আবুল হাসনাত, সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ উপস্থিত ছিলেন।