বগুড়ার বনানীতে ফোরআরের যাত্রা শুরু

বাংলাবাজার পত্রিকা
বগুড়া: বগুড়া শহরের শাজাহানপুর বনানী এলাকার গণ্ডগ্রামে ’ফোরআর’ নামের একটি আধুনিক হাসপাতাল যাত্রা শুরু করেছে। শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এই হাসপাতালের উদ্বোধন করেন বিএমএ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও বগুড়া বিএমএ’র সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. রেজাউল করিমের সভাপতিত্বে এবং আলোকিত বগুড়ার নির্বাহী পরিচালক অ্যাড. ফেরদৌসী আক্তার রুনার সার্বিক সঞ্চালনায় উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা ও সূধি সামাবেশের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল, বগুড়া সিভিল সার্জন ডা. গওসুল আলম চৌধুরী, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম, বগুড়ার আইনজীবি সমিতির সভাপতি অ্যাড. গোলাম ফারুক, সাধারণ সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম, ১৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর টিপু সুলতান প্রমুখ।

উদ্ভোধনী আয়োজনে ফোরআর হাসপাতালের চেয়ারম্যান শাহারিয়ার কামরুন্নাহার সহ হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা, কর্মচারী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হাসপাতালে গরীব ও দুঃস্থ রোগীদের ক্ষেত্রে বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে বলে জানান, ব্যবস্থাপনা পরিচালক।