মোস্তাফা জব্বার ও তার ভাইকে সংবর্ধনা

বাংলাবাজার পত্রিকা
নেত্রকোনা: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ও তার ভাই স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বারকে তাদের নিজ গ্রামে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় কৃষ্ণপুর গ্রামে সরকারি কৃষ্ণপুর হাজী আলী আকবর কলেজ প্রাঙ্গনে এ সংবর্ধনা দেয়া হয়।

অধ্যক্ষ আবুল কালাম আজাদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বকতব্য রাখেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খালিয়াজুরি উপজেলা চেয়াম্যান গোলাম কিবরিয়া জব্বার, উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম আরিফুল ইসলাম,

অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল উদ্দিন, কলেজ প্রতিষ্ঠাতা হাজী নায়েব আলী আজাদ, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক গোলাম রব্বানি জব্বার,

সাবেক অধ্যক্ষ শামছুল হক সরকার ও উপধ্যক্ষ নাজিম উদ্দিন সরকার প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা সংবর্ধিত গুনীজনদের উত্তরীয় পরিয়ে ক্রেষ্ট ও সম্মাননা স্মারক প্রদান করেন। এ সময় ওই গুনীজনেরা তাদের অনুভূতিও ব্যাক্ত করেছেন।

কলেজ স্থাপনের অন্যতম উদ্যোক্তা হিসেবে মন্ত্রী মোস্তাফা জব্বার এবং কলেজ উন্নয়নে ভূমিকা রাখায় তার ছোট ভাই উপজেলা চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বারকে সংবর্ধনা দেয় কলেজ কর্তৃপক্ষ জানিয়েছেন কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ।