ভিট-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর জান্নাতুল ফেরদৌস ঐশী

রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট অফিসে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর জান্নাতুল ফেরদৌস ঐশীর সাথে চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন (বাম থেকে) অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার সাহিলা সানজানা, মার্কেটিং ম্যানেজার ফারনাজ করিম, হেড অব সাপ্লাই সার্ভিসেস জিয়া উদ্দিন, জান্নাতুল ফেরদৌস ঐশী, ম্যানেজিং ডিরেক্টর ভিশাল গুপ্ত, মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান, ফাইনান্স ডিরেক্টর সৌরভ মিত্র এবং এইচ আর ডিরেক্টর আফরিন হুদা- বাংলাবাজার পত্রিকা

বাংলাবাজার পত্রিকা
ঢাকা: হেয়ার রিমুভাল ব্র্যান্ড ভিট-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন বাংলাদেশী মডেল এবং মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ মুকুটধারী জান্নাতুল ফেরদৌস ঐশী।

সম্প্রতি ভিট-এর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেয়া হয়। স্বপ্নালু, প্রাণবন্ত ও উচ্চাকাঙ্ক্ষী আধুনিক নারীর প্রতিনিধি হিসেবে ভিট জান্নাতুল ফেরদৌস ঐশীকে তাদের অ্যাম্বাসেডর হিসেবে নির্ধারণ করে।

সম্প্রতি, রাজধানীর রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট অফিসে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডরের সাথে চুক্তি স্বাক্ষরিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রেকিট বেনকিজার -এর ম্যানেজিং ডিরেক্টর ভিশাল গুপ্ত, মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান, ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

রেকিট বেনকিজার -এর মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান বলেন, ভিট পরিবারে জান্নাতুল ফেরদৌস ঐশীকে পেয়ে আমরা খুবই আনন্দিত।

নারীদের আরোও শক্তিশালী করে গড়ে তুলতে ঐশীই উৎকৃষ্ট উদাহরণ। তিনি অল্প বয়সেই যেটুকু অর্জন করেছেন তা আমাদের গ্রাহকদের আরও অনুপ্রাণিত করবে।

এ ব্যাপারে জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, ভিটের সাথে প্রথমবারের মত এন্ডোর্সমেন্টে এসে আমি খুবই আনন্দিত।

আমি দীর্ঘদিন ধরেই ভিট পণ্যের একজন গ্রাহক এবং এর উপকারিতা সম্পর্কে সম্পূর্ণভাবে অবগত।আন্তর্জাতিক মানসম্পন্ন ভিট হেয়ার রিমুভাল ক্রিমের কার্যকারিতা ও কঠোর মাণ নিয়ন্ত্রণের কারণে এটি সেরা।

২০১৮ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট অর্জন করার পর থেকেই ঐশী ব্যস্ত সময় কাটাচ্ছেন মডেলিং ও অভিনয় জগতে।

তিনি ২০১৮ সালে চীনের সানইয়ায় অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড ২০১৮-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন এবং শীর্ষ ৩০-এ স্থান পান।