পুরো ফিট না হয়ে ফিরবো না: ববি

বাংলাবাজার পত্রিকা
ডেস্ক: অনেকদিন ধরেই সিনেমার শুটিংয়ে নেই গ্ল্যামার গার্ল ইয়ামিন হক ববি। করোনার ধকল কাটিয়ে সহশিল্পীরা শুটিংয়ে ফিরলেও তিনি এখনো শুটিংয়ে ফেরার সাহস করে উঠতে পারছেন না।

ববি জানান, মার্চ থেকে শুটিং করার চিন্তা আছে। সেভাবেই সব পরিকল্পনা সাজাচ্ছেন একটু একটু করে। ‘ভাগিরথী’, ‘রণযোদ্ধা’, ‘নায়িকা’ এই তিনটি সিনেমা নিয়ে কথা হচ্ছে।

‘নায়িকা’ সিনেমাটি তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বানাবেন বলে জানিয়েছেন। এরমধ্যে যেকোনো একটি সিনেমা দিয়েই কাজে ফেরার ইচ্ছে রয়েছে।

তিনি বলেন, আমি আসলে প্রস্তুতি ছাড়া হুটহাট কোনো কাজ করতে পারি না। আপনারা জানেন শুটিংয়ের সময় আমি কোনো গাফিলতি করি না।

পুরোপুরি ফিট না হয়ে যদি শুটিংয়ে নেমে পড়ি তাহলে কাজ করে মজা পাবো না। তাই একটু সময় নিচ্ছি। বুঝেশুনে ধীরে সুস্থেই শুটিংয়ে ফিরবো।

আর যেহেতু আমার করোনা হয়েছিল তাই একটু সাবধানতা অবলম্বন করছি। সতর্ক থাকছি। সিনেমার শুটিং না করলেও ববি এরমধ্যে ফটোশুট ও বিজ্ঞাপনের কাজ করেছি।

ববি সর্বশেষ সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ সিনেমার শুটিং করেছিলেন। সেখানে তার নায়ক ছিলেন ইমন।

‘বৃদ্ধাশ্রম’ শিরোনামে ববির একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও নায়ক এসডি রুবেলের সঙ্গে।

এদিকে ববির মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ইফতেখার চৌধুরীর ‘খোঁজ দ্য সার্চ’, ‘বিজলী’, ‘ওয়ান ওয়ে’ ‘দেহরক্ষী’, ‘রাজত্ব’, ‘অ্যাকশান জেসমিন’, মালেক আফসারীর ‘ফুল অ্যান্ড ফাইনাল’, রাজু চৌধুরীর ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, বদিউল আলম খোকনের ‘হিরো দ্য সুপার স্টার’, ‘রাজা বাবু’, মোহাম্মদ হোসেনের ‘আই ডোন্ট কেয়ার’ ও শফিক হাসানের ‘স্বপ্ন ছোঁয়া’।