কাজির পাগলা জনকল্যাণ সমিতির সভাপতি মনু সম্পাদক আওলাদ

বাংলাবাজার পত্রিকা
লৌহজং (মুন্সীগঞ্জ): মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ঐতিহ্যবাহি কাজির পাগলা জনকল্যাণ সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার সংগঠনটির নতুন কমিটি ঘোষণা করেন মেদিনীমণ্ডল ইউনিয়নের চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন।

এরআগে আহ্বায়ক কমিটির সাধারণ সম্পাদক আবুল খায়েরের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দিয়ে সভা শুরু করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবুল বাসার।

লৌহজংয়ের কাজির পাগলা গ্রামে এলাকাবাসীর কল্যাণ সাধনের লক্ষ্যে ১৯৭২ সালে এ সমিতি প্রতিষ্ঠিত হয়। যার রেজিং নং: ঢ-০০৩।

নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন মেদিনীমণ্ডল ইউনিয়নের চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন- বাংলাবাজার পত্রিকা

মেদিনীমণ্ডল ইউনিয়নের চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন শুক্রবার সমিতির নতুন কমিটি ঘোষণা করেন। কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে মোঃ রেজাউল করিম মনু এবং সাধারণ সম্পাদক হিসেবে দেওয়ান মোহাম্মদ আওলাদের নাম ঘোষণা করা হয়।

এছাড়া কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি-সাহাবুদ্দিন খাঁন বাবু, মোঃ শফিকুল ইসলাম, শহিদ হোসেন খাঁন, মোঃ আহসানুল ইসলাম সুমন ও মোঃ মাসুদ পারভেজ। যুগ্ম সম্পাদক-শেখ নজরুল ইসলাম ও শেখ মোঃ সুমন।

অর্থ সম্পাদক-মোঃ মঞ্জরুল আজাদ মাসুদ, সাংগঠনিক সম্পাদক-আবু সাইদ বেপারী, ক্রীড়া সম্পাদক-মোহাম্মদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক-আশ্রাফুল ইসলাম সুজন, প্রমোদ ও অভ্যর্থনা সম্পাদক-দেবব্রত বিশ্বাস দেবু, সমাজ কল্যাণ সম্পাদক-মোঃ হাসানুর ইসলাম।

প্রচার ও প্রকাশনা সম্পাদক-মোঃ আওলাদ হোসেন রিংকু, দপ্তর সম্পাদক-মোঃ লিমন খাঁন, ধর্ম সম্পাদক-মোঃ জামাল হোসেন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক-মোঃ জিয়াউর রহমান সুমন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক-মোঃ আমিনুল ইসলাম জয়, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক-মিসেস রিনা ইসলাম।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন-গাজী সাহাবুদ্দিন, মোঃ ওসমান গনী মেম্বার, মোঃ হালিম শেখ, মোঃ মনিরুজ্জামান মানিক, মোঃ সুলতান মাহমুদ দুদু, মোঃ মনির হোসেন, মোঃ মুনসুর আলী, মোঃ আলমগীর বেপারী, মোঃ নুরুল বাবু ও মেহেদি আনোয়ার চমক।