চট্টগ্রাম পর্যটন মেলার টাইটেল স্পন্সর ট্রিপলাভার

চট্টগ্রাম আন্তর্জাতিক পর্যটন মেলা (চিটাগং ট্রাভেল মার্ট-২০২২)-এর টাইটেল স্পন্সর হয়েছে শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি ট্রিপলাভার। সম্প্রতি এ দসংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেন মেলার আয়োজক দি বাংলাদেশ মনিটরের নির্বাহী সম্পাদক ড. ফরহাদ কামাল এবং ট্রিপলাভার লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক নিশা তাসনিম শেখ

বাংলাবাজার পত্রিকা
ডেস্ক: দি বাংলাদেশ মনিটর আয়োজিত চট্টগ্রাম আর্ন্তজাতিক পর্যটন মেলা- চিটাগং ট্রাভেল মার্ট-২০২২ এর টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) ট্রিপলাভার।

গত দুই বছর বিশ্বব্যাপী কোভিড-১৯ এর তাণ্ডবে বিধ্বস্ত দেশের পর্যটন শিল্পকে উজ্জিবীত করার লক্ষ্যে ভ্রমণ ও পর্যটন বিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর দ্বাদশবারের মতো বন্দর নগরী চট্টগ্রামে আগামী ৬ই জানুয়ারি থেকে ৩-দিনব্যাপী এ’মেলা আয়োজনের উদ্যোগ গ্রহন করেছে।

সম্প্রতি ঢাকায় বাংলাদেশ মনিটরের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ দসংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেন দি বাংলাদেশ মনিটরের নির্বাহী সম্পাদক ড. ফরহাদ কামাল এবং ট্রিপলাভার লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক নিশা তাসনিম শেখ।

অনুষ্ঠানে বাংলাদেশ মনিটর ও ট্রিপলাভারের উর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।
পর্যটন মেলাটি চট্টগ্রামের দি পেনিনস্যুলা চিটাগং হোটেলে অনুষ্ঠিত হবে এবং দেশবিদেশের বিভিন্ন এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, মোটেল, স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠানসহ অন্যান্যরা এ মেলায় অংশ গ্রহণ করবে।