দুই বাসের সংঘর্ষে সড়কে ঝরল ৫ প্রাণ

বাংলাবাজার ডেস্ক
রাজবাড়ীর কালুখালী উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত পাঁচজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। বুধবার বিকাল ৪টায় রাজবাড়ী-কুষ্টিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে কালুখালী থানার ওসি কামরুল হাসান জানান।

নিহতরা হলেন রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুরের জামাল শেখের ছেলে মিজানুর রহমান, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মাঝগ্রামের আছের মণ্ডলের ছেলে ফরমান মণ্ডল, কুষ্টিয়া সদরের মনিরুল ইসলাম, ফরিদপুরের গোপালপুরের আইয়ুব আলীর ছেলে মিন্টু এবং কুষ্টিয়ার খোকসার আজইল গ্রামের সাইয়েদ আলীর ছেলে রফিকুল ইসলাম।

পাংশ হাইওয়ে থানার এসআই সাঈদুর রহমান নিহতদের পরিচয় জানিয়েছেন।
আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, রাজবাড়ী সদর হাসপাতাল, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ওসি কামরুর হাসান জানান, ঢাকা থেকে কুষ্টিয়াগামী লালন পরিবহনের একটি বাসের সঙ্গে কালুখালীর গান্ধীমারা এলাকায় কুষ্টিয়া থেকে দৌলতদিয়াগামী আরিফ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। “এতে ঘটনাস্থলে দুইজন এবং রাজবাড়ী সদর হাসপাতালে নেয়ার পর দুইজনের মৃত্যু হয়। আরেকজনের মৃত্যু হয় ফরিদপুর নেয়ার পথে।”