ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর ইউএস-বাংলা

আন্তর্জাতিক পর্যটন মেলা ঢাকা ট্রাভেল মার্ট ২০২২ এর টাইটেল স্পন্সরশীপ এবং কো-স্পন্সরশীপ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন, ট্রিপ লাভার লিমিটেডের মহাব্যবস্থাপক ও হেড অফ অপারেশন্স নিশা তাসনীম শেখ এবং বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলমসহ অন্যরা- বাংলাবাজার পত্রিকা

বাংলাবাজার পত্রিকা
ডেস্ক: দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) ট্রিপ লাভার এবং বৃহত্তম বেসরকারী বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আসন্ন ঢাকা ট্রাভেল মার্ট ২০২২ এর যথাক্রমে টাইটেল স্পন্সর ও কো-স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে।

আন্তর্জাতিক ভ্রমণ ও পর্যটন মেলার ১৭তম এই আসরটি আয়োজন করছে ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা দ্য বাংলাদেশ মনিটর।

২১জুন ২০২২ রাজধানীর ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্পোরেট প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ বিষয়ে এক সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন, ট্রিপ লাভার লিমিটেডের মহাব্যবস্থাপক ও হেড অফ অপারেশন্স নিশা তাসনীম শেখ এবং বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে কাজী ওয়াহিদুল আলম বলেন, আমার বিশ্বাস, করোনা মহামারীর কারণে গত ২ বছরে বিপর্যস্ত পর্যটন খাতের পুনরুজ্জীবনকে ত্বরান্বিত করতে সহায়তা করবে ঢাকা ট্রাভেল মার্ট।

তিনি ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং ট্রিপ লাভারকে প্রদত্ত সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে আশা প্রকাশ করেন যে, এই পার্টনারশীপ আগামী বহুদিন অব্যহত থাকবে এবং দেশের পর্যটন সম্ভাবনাকে কাজে লাগাতে সহায়ক ভূমিকা রাখবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন সঠিক সময়ে ঢাকা ট্রাভেল মার্ট আয়োজনের জন্য বাংলাদেশ মনিটরকে ধন্যবাদ জানান।

তিনি আশা প্রকাশ করেন যে, বিশ্বজুড়ে ২ বছরব্যাপী ভ্রমণ নিষেধাজ্ঞার পর দেশী-বিদেশী এয়ারলাইন ও পর্যটন পণ্যগুলোকে পর্যটকদের সামনে তুলে ধরার একটি অনন্য সুযোগ তৈরি করবে আসন্ন পর্যটন মেলা।

৩দিনব্যাপী ঢাকা ট্রাভেল মার্ট ২০২২ আগামী ২-৪ জুন, ২০২২ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে অনুষ্ঠিত হবে। এবারের মেলায় অংশ নিচ্ছে এয়ারলাইন, হোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর এবং ভ্রমণ ও পর্যটন সংক্রান্ত সেবা প্রদানকারী বিভিন্ন দেশী-বিদেশী প্রতিষ্ঠান।