মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের যৌথসভা অনুষ্ঠিত

বাংলাবাজার পত্রিকা
ঢাকা: অনাড়ম্বর পরিবেশে মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরাম, ঢাকার সদ্যবিদায়ী ও নতুন নির্বাহী কমিটির যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার কাকরাইলে সংগঠনের কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভায় বিদায়ী কমিটির সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান বাবু নতুন কমিটির সভাপতি আরিফ সোহেল ও সাধারণ সম্পাদক সাহাদাৎ রানার কাছে সংগঠনের কাগজপত্র বুঝিয়ে দিয়ে দায়িত্ব হস্তান্তর করেছেন।

আরিফ সোহেলের সভাপতিত্বে কমিটির প্রথম কার্যকরী সভা অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিনিয়র সহ-সভাপতি রাশেদ আহমেদ, সাধারণ সম্পাদক সাহাদাৎ রানা, যুগ্ম-সম্পাদক হাসান আরিফ, যুগ্ম-সম্পাদক শাহ আলম খান, কোষাধ্যক্ষ শাহজাহান স্বপন, সাংগঠনিক সম্পাদক আরাফাত মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ লাভলী হক লাবন্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইমরান-উজ-জামান, কাযর্করী সদস্য এস এম আবুল হোসেন, রাজু আহমেদ, জাহাঙ্গীর খান বাবু, জোবায়ের আহমেদ নবীন ও রুমেল খান।

সভায় সংগঠনের আগামী দিনের কর্ম-পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা শেষে কয়েকটি গুরত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

পাশাপাশি সভায় ইতিহাস-ঐতিহ্যসমৃদ্ধ বিক্রমপুর-মুন্সিগঞ্জকে যথাযথভাবে উপস্থাপনের জন্য নানামুখী উদ্যোগ নেয়ার আহ্বান করা হয়।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল অনুষ্ঠিত দ্বিবার্ষিক সাধারণ সভায় মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরাম, ঢাকার নতুন কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের প্রধান উপদেষ্টা বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরাম, ঢাকার ২৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষণা করেন।