অসুস্থ ছিলাম, কেউ খোঁজ নেয়নি: রওশন এরশাদ

বাংলাবাজার পত্রিকা
ডেস্ক: সিঙ্গাপুর থেকে চিকিৎসা নিয়ে ছয় মাস পর দেশে ফেরা বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ তার দল জাতীয় পার্টির নেতাদের নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন।

তিনি বলেছেন, অসুস্থতার এই সময়ে দলীয় নেতাদের কেউ তার খোঁজ নেননি। আর প্রতিষ্ঠাতা এইচএম এরশাদের মৃত্যুর পর দলটিও এলোমেলো হয়ে পড়েছে।

শনিবার রাজধানীর একটি হোটেলে জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ আক্ষেপ প্রকাশ করেন।

এই সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরসহ দলের শীর্ষ নেতাদের কেউ ছিল না। এরআগে সাত মাস পর দেশে ফিরে বৃহস্পতিবার সংসদ অধিবেশনে দেন রওশন।

সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এখন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষকের পদে আছেন। দলটির চেয়ারম্যানের পদে আছেন জিএম কাদের, তিনি সংসদে বিরোধীদলীয় উপনেতা।

তিন বছর আগে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এরশাদের মৃত্যুর পর দলে কর্তৃত্ব নিয়ে দেবর-ভাবি কাদের ও রওশনের বিরোধ দেখা দিয়েছিল।

পরে দলের জ্যেষ্ঠ নেতাদের হস্তক্ষেপে সমঝোতা হয়। ফুসফুসের জটিলতায় আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) টানা ৮৪ দিন থাকার পর গত বছর সিঙ্গাপুরে গিয়েছিলেন ৮০ বছর বয়সী রওশন।