ঢাকা মাতাতে আসছে বিটিএস

বাংলাবাজার পত্রিকা.কম
ডেস্ক: তরুণ প্রজন্মের একটি বড় অংশের কাছে ব্যান্ড সঙ্গীত মানে উন্মাদনার আরেক নাম। দেশের গণ্ডি পেড়িয়ে আন্তর্জাতিক সঙ্গীতাঙ্গণের খোঁজ খবরও নিয়মিত রাখে তারা।

মন ভালো করতে, অথবা সুন্দর মুহুর্ত উদযাপনে ব্যান্ড সঙ্গীতের বিকল্প নেই তাদের কাছে।এই অনুভুতি শুধু বাঙ্গালীদেরই নয়, বিশ্বের সব দেশের তরুণ-তরুণীদেরই।

বর্তমানে পুরো বিশ্বজুড়ে রীতিমতো উন্মাদনা সৃষ্টি করেছে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড দল বিটিএস। যার পুরো নাম ‘বুলেটপ্রুফ বয় স্কাউটস’।

এই ব্যান্ড দলটি বিশ্বের সব দেশের মতো বাংলাদেশেও তুমুল জনপ্রিয়। তাদের অসংখ্য ভক্ত আছে এই দেশে। সেই সব ভক্তদের জন্যেই সুখবর দিয়েছেন অন্তর শোবিজের স্বপন চৌধুরী।

বিটিএস এবার ঢাকা মাতাতে আসছে উল্লেখ করে স্বপন চৌধুরী বলেন, বিশ্বের অন্যতম জনপ্রিয় ব্যান্ড বিটিএসের সঙ্গে আমরা অফিশিয়ালি যোগাযোগ করেছি।

বিটিএসের ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ২০২৩ সালের প্রথমভাগে আসতে পারে বিটিএস। বাংলাদেশে আমার কাজের পোর্টফোলিও, এদেশে বিটিএসের ভক্তদের সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন।

স্বপন চৌধুরী বলেন, এ বছরের শেষদিকে তারিখ চূড়ান্ত হলে তা গণমাধ্যমসহ সকলের কাছে খবরটি পৌঁছে দিতে পারব।

বিটিএস ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, বলিউড বাদশা শাহরুখ খানকে এ দেশে এনে আমি ইভেন্ট করিয়েছি। আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারা এসেছেন। এবার বিটিএসের পারফর্মেন্স দেখার জন্য প্রস্তুত হন।

২০১৩ সালে ৭ সদস্যের ব্যান্ড দল বিটিএস আত্মপ্রকাশ করে। খুব অল্প সময়ে বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করে তারা।

সূত্র: ঢাকা মেইল