বঙ্গবন্ধুর সমাধিতে ইঞ্জিনিয়ার আবু নোমান

বাংলাবাজার পত্রিকা.কম
ডেস্ক: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ইঞ্জিনিয়াার আবু নোমান হাওলাদার (সিআইপি) শুক্রবার নেতাকর্মীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। এ সময় তিনি সমাধিতে রক্ষিত শোক বইতেও স্বাক্ষর করেন।

পরে সমাধি চত্বরে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং ১৫ আগস্ট জাতির পিতার পরিবারের শহীদ সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

দোয়া মোনাজাত অনুষ্ঠানে লালমোহন ও তজুমুদ্দিন উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে নেতাকর্মীরা জাতির জনকের সমাধি ছুঁয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।

উল্লেখ্য, বুয়েট সোহরাওয়ার্দী হল শাখার সাবেক নির্বাচিত ভিপি, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের গণমানুষের নেতা, বিবিএস গ্রুপ ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার জানান সুযোগ হলে তিনি লালমোহন ও তজুমুদ্দিনের গণমানুষের সাথে মিশে তাদের সেবায় অত্মনিয়োগ করবেন।