ঘৃণা করতো যারা, তারাই সম্মান করে: পিয়া বিপাশা

বাংলাবাজার ডেস্ক
বিনোদন: মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত কাজ করছেন। নাম লিখিয়েছেন চলচ্চিত্রে। বেশ কিছুদিন আগে বিদেশি এক ছেলের সঙ্গে তার বাগদান হয়। এটি পিয়া বিপাশার দ্বিতীয় বিয়ে। বিষয়টি নিয়ে কখনও মুখ খোলেননি তিনি।

সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে বিয়ে নিয়ে নানান কথা বলেন এই অভিনেত্রী। সেখানে পিয়া বিপাশা অকপটে নিজের অতীত নিয়ে বিভিন্ন সময় ভুলের কথা স্বীকার করেন। প্রথম বিয়েকে ‘ভুল সিদ্ধান্ত’ বলে মন্তব্য করে পিয়া বিপাশা বলেন, ‘ছোট ছিলাম, বিয়ের বিষয়টা একটা ভুল সিদ্ধান্ত ছিল। আঠারো বছরের আগে কারো বিয়ে করা উচিত নয়। অথচ যখন আমার বাচ্চা হয়, তখন আমার বয়স ছিল মাত্র ষোলো বছর!’

তিনি আরো বলেন, ‘আমি যখন ২০১২ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতায় ছিলাম, তখনও আমার মেয়ে ছিল। কিন্তু বিষয়টি কেউ জানত না। যখন এই রিয়েলিটি শো শেষ হয় এবং মডেলিংয়ে যোগ দেই তখন খবরটি প্রকাশ করি। সে সময় সিনিয়র মডেলরা আমাকে অবজ্ঞা করত।

‘বাচ্চার মা’ বলে আমাকে নিয়ে হাসাহাসি করত। তবে যে মানুষগুলো আমাকে ঘৃণা করত, হাসাহাসি করত, সেই মানুষগুলোই আমাকে এখন অনেক সম্মান করে।’ পিয়া বিপাশা মডেলিং ও নাটকে অভিনয় করে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তার সাহসী আর মিষ্টি হাসির ছবি আপলোড করামাত্র হাজার হাজার লাইক, কমেন্টস পড়ে। সে হিসেবে বলা যায়, দর্শক মহলেও তার চাহিদা কম নয়।