সভাপতি ইমতিয়াজ বাবুল, সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের

সিরাজদিখান প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ইমতিয়াজ বাবুল ও সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের------ বাংলাবাজার পত্রিকা

সিরাজদিখান প্রেসক্লাবের নির্বাচন

বাংলাবাজার পত্রিকা
সিরাজদিখান (মুন্সীগঞ্জ): সিরাজদিখান প্রেসক্লাবে শনিবার উৎসবমুখর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে । এতে দৈনিক সমকালের সিরাজদিখান প্রতিনিধি ইমতিয়াজ বাবুল সভাপতি এবং দৈনিক ভোরের ডাকের সিরাজদিখান প্রতিনিধি জাবেদুর রহমান যোবায়ের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন

এই শীতের কুয়াশা উপেক্ষা করে শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে উৎসবমুখর পরিবেশে বিরামহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

প্রধান নির্বাচন কমিশনার এমদাদুল হক পলাশ ও কমিশনার ড. সাইদুল ইসলাম অপু জানান, মোট ৩০ ভোটারের মধ্যে ২৭ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে ২০ ভোট পেয়ে ইমতিয়াজ বাবুল সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহনেওয়াজ শান্ত পেয়েছেন ৭ ভোট।

সাধারণ সম্পাদক জাবেদুর রহমান জোবায়ের পেয়েছেন ১৬ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাছির উদ্দিন পেয়েছেন ১১ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রিয়াজ মাহামুদ মান্নান , প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর আলম।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন কোষাধ্যক্ষ পদে নাজমুল মোল্লা , দপ্তর সম্পাদক পদে আজাদ নাদভী, সাহিত্য ও লাইব্রেরি সম্পাদক পদে মো. মিজানুর রহমান, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে সাইফুল ইসলাম সাগর।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শহিদী হাসান তুহিন, বিক্রমপুর প্রেসক্লাবের সভাপতি মাসুদ খান, সাপ্তাহিক বিক্রমপুর চিত্রের সম্পাদক ব. ম শামীম, আমাদের বিক্রমপুর পত্রিকার সম্পাদক শাহরিয়ার হোসেন, টংগীবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, শ্রীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুর রহমান প্রমুখ।