শাহ্জালাল ব্যাংক ও ইলেকট্রার এমওইউ স্বাক্ষর

বাংলাবাজার পত্রিকা
ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ক্রেডিট কার্ড হোল্ডাররা এখন থেকে ইলেকট্রা ইন্টারন্যাশনালের পণ্য কেনাকাটায় ব্যাপক সুবিধা পাবেন। বিশেষ করে বিভিন্ন মেয়াদে যেমন- ৩ থেকে ১২টি কিস্তিতে শূণ্য শতাংশ মুনাফায় বিভিন্ন পণ্য কিনতে পারবেন।

এ বিষয়ে ১২ জানুয়ারি শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক এবং ইলেকট্রা ইন্টারন্যাশনালের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলামের উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মো. মারুফুর রহমান খান এবং ইলেকট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের মহাব্যবস্থাপক (এইচআর এন্ড এডমিন) লে. কর্ণেল (অব.) সুফিয়ান মুরাদ রাব্বান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত স্বারকে স্বাক্ষর করেন।

এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহ্জাহান সিরাজ ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান মো. সামছুদ্দোহা সিমু, কোম্পানী সচিব মো. আবুল বাশার, ব্যাংকের সিএফও মো. জাফর ছাদেক, এফসিএ, এসভিপি মোহাম্মদ আবু সায়েম এবং ইলেকট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপক লায়লা আখতার (হিসাব ও অর্থ)-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।