মাদক ব্যবসায় বাধা, যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

বাংলাবাজার পত্রিকা
বগুড়া: বগুড়ার ধুনটে মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র শাহ আলী নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে চিহ্নিত মাদক ব্যবসায়ীর সন্ত্রাসী বাহিনী।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আহত শাহ আলী সরকারী ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মামলাসূত্রে জানাগেছে, ধুনট পৌর এলাকার দক্ষিণ অফিসারপাড়ার বাসিন্দা শাহাদত হোসেন আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

দীর্ঘদিন ধরে ধুনট পৌর এলাকাসহ আশ পাশের বিভিন্ন জেলার মাদক ব্যবসা চালিয়ে আসছিল বলে অভিযোগ রয়েছে।

গত এক সপ্তাহ আগে শাহাদত হোসেনের ফেন্সিডিল বিক্রির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এরপর থেকেই শাহাদত গা ঢাকা দেয়।

এদিকে ফেসবুকে মাদক বিক্রির ছবি ভাইরাল হওয়ার বিষয়টি শাহ আলীকে সন্দেহ করে শাহাদত হোসেনের আত্বীয় ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন।

এর জের ধরে গত শনিবার রাত ১০টার দিকে পল্লী দারিদ্র বিমোচন অফিসের সামনে নিয়ে গিয়ে শাহ আলীকে মারধর করা হয়।

এর এক পর্যায়ে তাকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে তারা। পরে স্থানীয় লোকজন আহত শাহ আলীকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে শাহ আলী বাদী হয়ে ৭ জনকে আসামী করে ধুনট থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) ইসমাইল হোসেন বলেন, শাহাদত হোসেনের বিরুদ্ধে ধুনট থানা সহ বগুড়া ও জয়পুরহাট জেলায় একাধিক মাদক মামলা রয়েছে।

তিনি বলেন, ঘটনার পর পর খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।