সোনারগাঁয়ে তাজমহল পার্টি সেন্টারের উদ্বোধন

বাংলাবাজার পত্রিকা
সোনারগাঁ (নারায়ণগঞ্জ): সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় বাংলার তাজমহলের পাশে তাজমহল পার্টি সেন্টার নামে একটি আধুনিক হলরুম উদ্বোধন করা হয়েছে।

রোববার দুপুরে বাংলার তাজমহলের ব্যবস্থাপনা পরিচালক ও ঢাকার হোটেল রাজমনি ঈশাখাঁর মালিক আহসাউল্লাহ মনির সভাপতিত্বে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গণি, সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাস, সাংবাদিক হাসান মাহমুদ রিপন, রবিউল হুসাইন, মাজহারুল ইসলাম, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার জাহিদ টুলু, তালতলা পুলিশ ফাঁড়ি ইনচার্জ আহসানউল্লাহ, ঐতিহাসিক পানাম নগরীর সাইড ইনচার্জ জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এ সময় স্থানীয় মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পিকনিক, বিবাহ, গায়ে হলুদ, বৌ-ভাত, মুসলমানী, সভা-সেমিনারসহ নানা সামাজিক অনুষ্ঠান আয়োজনের সক্ষমতা নিয়ে নান্দনিক ডেকোরেশনের মাধ্যমে তাজমহল পার্টি সেন্টারটি সাজানো হয়েছে।

পার্টি সেন্টারে দুই হাজার মানুষ একসাথে বসে যে কোন অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

তাজমহল পার্টি সেন্টারের প্রতিষ্ঠাতা আহসানউল্লাহ মনি বাংলাবাজার পত্রিকাকে বলেন, আগামীতে এখানে হারিকেনের একটি হোটেল নির্মাণ করা হবে।

একটি নতুন টিভি চ্যানেলের যাত্রা শুরু করার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, পর্যটন শিল্পের প্রসারে বাংলার তাজমহল ও পিরামিড যেমন ভূমিকা রাখছে, তেমনি ভাবে তাজমহল পার্টি সেন্টারও স্থানীয় বাসিন্দাদের চাহিদা মিটিয়ে সারা দেশের মানুষকে সেবা দেয়ার লক্ষ্যে যাত্রা শুরু করলো।