শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

রাজধানীতে রাতে তিন বাসে আগুন

রাজধানীতে রাতে তিন বাসে আগুন

রাজধানীতে  তিন বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুরান ঢাকার তাঁতীবাজারে একটি বাসে আগুন দেওয়া হয়। একই সময়ে রাজধানীর ভাটারা এলাকায় বৈশাখী পরিবহণের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সন্ধ্যা ৭টার দিকে যমুনা ফিউচার পার্কের কাছে এই ঘটনা ঘটে। তবে হতাহতের খবর পাওয়া যায়নি। এরপর বনানী এলাকায় আরেকটি বাসে আগুন দেওয়া হয়। এসব ঘটনায় তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা তাৎক্ষণিকভাবে আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয় বলে জানা গেছে।

বারিধারা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সৈয়দ মনিরুল ইসলাম জানান, ‘বৈশাখী পরিবহণের বাসটি যাত্রী নামিয়ে দিয়ে ঘোরানোর সময় দুজন দুর্বৃত্ত বাসটিতে আগুন দিয়ে পালিয়ে যায়। এর আগে সকালে মুগদা এলাকায় একটি বাসে আগুন দেয়। ওই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এছাড়া কাফরুল এলাকায় আরেকটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ নিয়ে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিনে আজ বুধবার ঢাকায় পাঁচটি বাসে আগুন দেওয়া হয়। এদিকে গাজীপুরের শ্রীপুরে একটি বাসে আগুন দেওয়ার খবর পাওয়া গেছে। অপরদিকে, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মিডিয়া সেল থেকে পাঠানো খুদে বার্তায় জানানো হয়, আজ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুরান ঢাকার তাঁতীবাজার মোড়ে আকাশ পরিবহণের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে সদরঘাট ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে কাজ শুরু করে।

পৃথক বার্তায় ফায়ার সার্ভিস জানায়, রাত আটটার দিকে বনানীতে কাকলী পুলিশ ফাঁড়ির সামনে একটি মিনিবাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে কুর্মিটোলা ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।


সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন