শুক্রবার, ৩১ মে, ২০২৪

আর্জেন্টাইন সমর্থকদের র‌্যালিতে ব্রাহ্মণবাড়িয়ায় যানজট

আর্জেন্টিনার সমর্থনে ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য র‌্যালি -ইন্টারনেট

চলছে বিশ্বকাপ উন্মাদনা। এই বিশ্বকাপের এই উত্তাপে আর্জেন্টিনার সমর্থনে ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। জার্সি ও পতাকা গায়ে নেচে-গেয়ে মোটরসাইকেল নিয়ে র‌্যালি  করেন লিওনেল মেসির সমর্থকরা। শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়া জেলা ঈদগাহ মাঠে জড়ো হন তারা। পরে দুপুর ১টার দিকে ঈদগাহ মাঠ থেকে সাদা-নীল রঙের জার্সি পরে এবং পতাকা নিয়ে তারা বর্ণাঢ্য র‌্যালিতে অংশগ্রহণ নেন।

র্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় আর্জেন্টিনা সমর্থকদের স্লোগান আর করতালিতে মুখর হয়ে ওঠে পুরো শহর। সকাল থেকেই শহরের ঈদগাহ মাঠে জড়ো হন তারা। পরে ব্যান্ড পার্টির বাদ্য-বাজনা ও মোটরসাইকেল নিয়ে স্লোগান দিয়ে মুখর করে রাখেন পুরো শহর।

শহরের টিএ রোড, কালীবাড়ী মোড়, পুরাতন কাচারী পাড় ঘুরে লোকনাথ ট্যাঙ্কের পাড় ময়দান প্রদক্ষিণ করে বর্ণাঢ্য র‌্যালিটি শেষ হয়। আর্জেন্টিনা সমর্থকদের বর্ণাঢ্য র‍্যালির কারণে শহরের বিভিন্ন স্থানে অন্তত এক ঘণ্টা তীব্র যানজটের সৃষ্টি হয়।

র‌্যালিতে অংশ নেয়া রবিউল হোসেন রবিন বলেন, এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা দল আমাদের প্রত্যাশা থেকেও অনেক ভালো খেলে যাচ্ছে। আগামী দিনেও এই জয়ের ধারা অব্যাহত রেখে এবারের বিশ্বকাপ আমাদের প্রিয় দল আর্জেন্টিনা জিতবে বলে আমরা আশা করি।

জুনায়েদ পায়েল নামে আরেক সমর্থক বলেন, আমরা সবাই লিওনেল মেসির ভক্ত। মেসির প্রতি ও প্রিয় দল আর্জেন্টিনার প্রতি ভালোবাসা থেকেই এই আনন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেছি। আনন্দ করে দলের প্রতি সমর্থন জানিয়েছি। আশা করি এবার আমাদের প্রিয় দল জয়ী হবে।

র‌্যালির অন্যতম আয়োজক ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি শহরের কাজীপাড়া এলাকার বাসিন্দা হাসান সারোয়ার বলেন, আজকের র‌্যালিটি আমরা আর্জেন্টিনা ভক্ত সমর্থকরা করেছি। এবার আর্জেন্টিনা অনেক ভালো খেলে যাচ্ছে। এ দেশের মানুষের প্রত্যাশা এবারের বিশ্বকাপ মেসির শেষ বিশ্বকাপ। আমরাও চাই, এবারের বিশ্বকাপ যেন আর্জেন্টিনাই জয়ী হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ বলেন, ফুটবল আবেগের খেলা। অন্য এলাকা থেকেও ফোনকলের মাধ্যমে আর্জেন্টিনা সমর্থকেরা এখানে এসেছে। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনার যে নান্দনিক খেলা দেখেছি, আমাদের প্রত্যাশা থাকবে এবার মেসির হাতেই যেন বিশ্বকাপ ওঠে। আমরা আশা করি, আর্জেন্টিনা এবার জয়ী হবে।

সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন