মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

ধরাছোঁয়ার বাইরে জয়া!

ধরাছোঁয়ার বাইরে জয়া!

এক রূপবতী নারী। গায়ে বিয়ের সাজ, গলাভর্তি গয়না। তাকে দেখা যায়, অথচ ছোঁয়া যায় না! ধরাছোঁয়ার বাইরে থাকা সেই নারী আর কেউ নন, অভিনেত্রী জয়া আহসান। আর এমন ব্যতিক্রম অবতারে তাকে পাওয়া গেলো নতুন সিনেমার ট্রেলারে। যেটার নাম ‘ভূতপরী’।

দীর্ঘ ক্যারিয়ারে দুই বাংলা মিলিয়ে বহু চরিত্রে অভিনয় করেছেন জয়া। প্রশংসাও কুড়িয়েছেন দু’হাতে। তবে ভূত হয়ে এবারই প্রথম দাঁড়ালেন ক্যামেরার সামনে। ফলে তার নিজের জন্য তো বটে, দর্শকের জন্যও ছবিটি বিশেষ। শুক্রবার এর ট্রেলার এসেছে প্রকাশ্যে।

প্রায় আড়াই মিনিটের ট্রেলার থেকে আঁচ করা যায়, মৃত্যুর পর ভূত হয়ে গেছেন জয়া। এজন্য তাকে কেউ কেউ দেখতে পেলেও ছুঁতে পারে না। কিন্তু মজার ব্যাপার হলো, এক শিশুকে তিনি ছুঁতে পারেন! আর ছবির গল্পও এগিয়েছে সেই শিশুকে ঘিরে। ভূত জয়ার সঙ্গে সেই শিশুর একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্কের আভাসও পাওয়া গেছে।

‘ভূতপরী’ নির্মাণ করেছেন সৌকর্য ঘোষাল। ছবিতে জয়া আহসানের সঙ্গে আছেন ঋত্বিক চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি, সুদীপ্তা চক্রবর্তী ও বিষান্তক মুখোপাধ্যায়। ছবিটি নিয়ে জয়া আহসান বলেছেন, ‘এই ছবি শুধু ভূত আর ভয়ের মধ্যে সীমাবদ্ধ নয়। নারী চরিত্রের মৃত্যুরহস্যের মাধ্যমে ক্রাইম-থ্রিলার ধাঁচেরও বটে।’

ট্রেলারটি শেয়ার দিয়ে জয়া লিখেছেন, ‘একজন ভূতের পরী হয়ে ওঠা...’। সেই সঙ্গে জানিয়েছেন ছবির মুক্তির তারিখ। আগামী ৯ ফেব্রুয়ারি পর্দায় আসছে ছবিটি। এর মাধ্যমে নতুন বছরে প্রথমবার পর্দায় দেখা যাবে জয়াকে।

সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন