শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

শোবিজে পা রাখলেন মেহজাবীনের বোন মালাইকা

শোবিজে পা রাখলেন মেহজাবীনের বোন মালাইকা

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তার সৌন্দর্য ও অভিনয় নৈপুণ্যের মায়াজালে আটকা পড়েছেন অগণিত ভক্ত। ভিন্ন মাত্রিক চরিত্রে অভিনয় করে জায়গা করে নিয়েছেন দর্শকদের মণিকোঠায়। পর্দায় নিজের চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই তার। ছোটপর্দায় ইতোমধ্যেই নিজেকে সেরা প্রমাণ করেছেন মেহজাবীন। এবার তার পথেই হাঁটলেন অভিনেত্রীর ছোটবোন মুকাদ্দাস মালাইকা চৌধুরী।

সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শোবিজে পা রেখেছেন মালাইকা। ত্বকের রং ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। বৃহষ্পতিবার (সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হয়েছে বিজ্ঞাপনচিত্রটি। মালাইকার এই যাত্রায় অভিনন্দন জানিয়েছেন বড়বোন মেহজাবীন। নিজের ফেসবুকে বিজ্ঞাপনচিত্রটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘মালাইকা চৌধুরী— তোমার ডেব্যু হলো বিজ্ঞাপনচিত্র দিয়ে। অভিনন্দন রইল।’

মেহজাবীনের ভক্তদের সঙ্গে অনেক আগে থেকেই পরিচয় রয়েছে মালাইকার। কারণ, চার বছর আগে সোশ্যাল মিডিয়ায় তার ছবি প্রকাশ করেছিলেন মেহজাবীন। সেটা দেখে অনেকেই ধারণা করেছিলেন বোনকে শোবিজে আনার পূর্বাভাস দিলেন মেহজাবীন।

সে সময় শোনা গিয়েছিল ছোট পর্দায় নয়, বড় পর্দা দিয়েই শোবিজে পা রাখবেন মালাইকা। তবে বিজ্ঞাপনচিত্র দিয়েই মিডিয়ায় পথচলা শুরু করলেন মেহজাবীনের বোন। বড় পর্দা দিয়ে অভিষেক না হলেও সেটা নিয়ে কোনো আফসোস নেই মেহজাবীন ভক্তদের। প্রিয় তারকার বোনকে এরইমধ্যে বরণ করে নিয়েছেন তারা। অনেকেই আবার দাবি জানিয়েছেন দুই বোনকে একফ্রেমে দেখার। আবার কেউ লিখেছেন, মালাইকা দেখতে হুবহু মেহাজীবনের মতোই।

প্রসঙ্গত, মেহজাবীনরা তিন বোন। সবার ছোট মালাইকা। তাদের আরেক বোনের নাম কায়নাত করিম চৌধুরী। 

সম্পাদক : জোবায়ের আহমেদ