বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

স্বামী-সন্তান হত্যার পর স্ত্রীর আত্মহত্যা

ছবি: বাংলাবাজার

সাভারের আশুলিয়ায় শিশুসহ একই পরিবারের তিনজনের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছ। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে আশুলিয়ার ভাদাইল গ্রামের উত্তর পাড়া জোলেখ মঞ্জিলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- এম এ হাসান বাচ্চু (৪৮), স্বপ্না খাতুন (৪৩), জান্নাত খাতুন (৭)।

এম এ হাসান বাচ্চু পিরোজপুরের নাজিরপুর থানা বড়ই বুনিয় গ্রামের মৃত সাকু ফকিরের ছেলে। সে দীঘর্দিন যাবত আশুলিয়ার ভাদাইলে নিজ বাড়িতে বসবাস করে মাল্টিপারপাসের ব্যবসা করে আসছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাদাইল এলাকায় বাচ্চু মিয়া তার বাড়ির চতুর্থ তলার ভবনের চার তলার একটি কক্ষে স্ত্রী ও শিশু সন্তান নিয়ে বসবাস করতেন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বাচ্চুর বড় ছেলে হিমেল পাশের কক্ষ থেকে চিৎকার করে স্থানীয়দের সাহায্য চায়। পরে তারা গিয়ে বাচ্চুর ফ্ল্যাটটি ভিতর থেকে আটকা অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে কক্ষে ধোয়ার কুন্ডলী দেখতে পায়। এসময় কক্ষের ভিতরে বাচ্চু, তার স্ত্রী স্বপ্না ও মেয়ে জান্নাতের নিথর দেহ দেখতে পায়।

তাদের মধ্যে বাচ্চুর শরীরে ধারালো অস্ত্রের জখম ও মেয়ে জান্নাতের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। স্ত্রী স্বপ্নার শরীর থেকে কীটনাশকের গন্ধ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, স্বামীকে ধারালো বস্তু দিয়ে আঘাত করে রুমের তোশকে আগুন দিয়ে স্বপ্না কীটনাশক পান করতে পারে। 

এঘটনায় থানা পুলিশ মরদেহ উদ্ধারে কাজ করছে তদন্ত করে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান। 


সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন