মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

পাবনায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচ বন্ধুর মৃত্যু

পাবনায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচ বন্ধুর মৃত্যু

জেলার ঈশ্বরদীর দাশুড়িয়া-পাবনা মহাসড়কে সুগার মিলের সামনে একটি প্রাইভেটকার (ঢাকা- মেট্টো গ-২২-২০৭৮) নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কায়  ৫বন্ধু নিহত হয়েছে। এ ঘটনায় বাকি দুইজন চিকিৎসা অবস্থায় রয়েছে। 

জানা গেছে ,দাশুড়িয়া আজমপুর নিবাসী প্রাইভেটকার চালক বিজয় ঢাকার একটি ফার্মের গাড়ি চালক । ছুটি পেয়ে গাড়ি নিয়ে বাড়িতে আসলে গ্রামের বন্ধু-বান্ধব বিজয়ের কাছে বায়না ধরে গাড়ি চড়বার জন্য । রাতেই বিজয়ের ঢাকায় ফিরে যাওয়ার কথা থাকায় বিজয় প্রিয় বন্ধু ও স্বজনদের আবদার মিটাতে গাড়িতে ঠাসাঠাসি করে সাতজনকে নিয়ে পাকশী-দাশুড়িয়া ঘুরাঘুরি শেষে পাবনার উদ্দেশ্যে রওয়ানা হয় । হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পল্লী বিদ্যুতের খুঁটিতে সজোরে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে খুঁটি ও পাশাপাশি থাকা মেহগনি গাছের মাঝখানে আটকে যায়।

ঈশ্বরদী থানার ওসি তদন্ত মনিরুজ্জামান জানান, নিহতরা হলেন-গাড়ি চালক,বিজয় (২২) পিতা-আনোয়ার কবির, মো. শিফাত (১৭) পিতা মাছুম, মো. জিহাদ (১৭) পিতা রেজাউল, মো. শিশির (১৭) নানা-মোতালেব হোসেন, সর্বসাং-দাশুড়িয়া আজমপুর। শাওন (১৭) পিতা-ওয়াজ আলী,দাশুড়িয়া ভাড়ইমারী। শাহিদ (২০) পিতা- জাপান, নাইম (১৮) পিতা সুজন,নামে দুইজনকে মূমুর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন