মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

দিনাজপুরে বাস ও ট্রাকের সংঘর্ষে ৫ জন নিহত

দিনাজপুরে বাস ও ট্রাকের সংঘর্ষে ৫ জন নিহত

দিনাজপুরের পাঁচবাড়ীতে বাস ও ট্রাকের সংঘর্ষে ৫ জন মারা গেছেন। গুরুত্বর অবস্থায় ২৬ জনকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৫ জুলাই) সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে রয়েছেন নাবিল পরিবহনের সুপারভাইজার-হেলপার, ট্রাকের চালক ও আরও ২ জন। তাৎক্ষণিকভাবে সবার পরিচয় জানা যায়নি।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, আজ সকাল ৬টার দিকে দিনাজপুর সদরের পাঁচবাড়ী এলাকার আরিয়ান পেট্রোল পাম্পের কাছে ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী নাবিল পরিবহনের সঙ্গে আম বহনকারী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। তিনি আরও বলেন, নাবিল পরিবহনের সুপারভাইজার রাজেশ বাহাদুর, অজ্ঞাত পরিচয়ে হেলপার ও ট্রাকের চালক হাসু (৪০) দুর্ঘটনাস্থলে নিহত হয়েছেন। ২৮ জনকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর মারা গেছেন অজ্ঞাত পরিচয়ে শিশুসহ আরেক যাত্রী।

থানার উপপরিদর্শক (এসআই) হাসান মোহাম্মদ রুবেল জানান, দুর্ঘটনায় বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। ফারার সার্ভিসের কর্মীদের সহায়তায় উদ্ধার তৎপরতা চালিয়েছেন তারা। তিনি আরও বলেন, পরে পুলিশের রেকারের সহায়তায় দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। নিহতসহ আহতদের পরিচয় জানতে চেষ্টা করা হচ্ছে।

সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন