শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

স্ত্রীকে অন্যের পুরুষাঙ্গ কাটতে নির্দেশ দেয় স্বামী, গ্রেফতার ৩

ছবিতে: গ্রেফতার সুমন শেখ

সাভারের আশুলিয়ায় আর্থিক লেনদেনকে কেন্দ্র করে র্পূব শত্রুতার জেরে এক ব্যাক্তিকে মারধর করে তার পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক দম্পতিসহ এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গ্রেফতারকৃতদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে রবিার রাতে ও সোমবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আশুলিয়ার চিত্রশাইল এলাকার সোহরাব শেখের ছেলে সুমন শেখ (৪৫) ও তার স্ত্রী মোছা. রত্না বেগম (৩৮) ও তাদরে সহযোগী রাইতুল ইসলাম মুন্সী (২২)। ভুক্তভোগী ব্যক্তি নান্নু মিয়ার (২৫) গ্রামের বাড়ি দিনাজপুরে। তিনি গাজীপুরের কাশিমপুর থানাধীন পানিশাইল এলাকায় ভাড়া থেকে আশুলিয়ার একটি ক্যাপ কারখানায় চাকরি করেন। এ ঘটনায় আশুলয়িা থানায় মামলা দায়ের করছেনে ভুক্তভোগীর ভাই রাজু আহমদে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, এর আগে অন্য এক কারখানায় চাকরি করতেন ভুক্তভোগী নান্নু মিয়া। সেখান থেকে চাকরি ছেড়ে আসার পর অভিযুক্ত সুমন শেখের সাথে আর্থিক লেনেদেন নিয়ে শত্রুতা তেরী হয়। এর জেরেই ওই দিন নান্নু মিয়াকে কৌশলে নিজের বাসায় ডেকে নেয় সুমন শেখ। দুই দফা মারধর করার পর সুমন শেখ তার স্ত্রীকে নান্নুর পুরুষাঙ্গ কাটতে বলে। পরে রাইতুল নান্নুর পা চেেপ ধরে রাখে এবং রত্না বেগম নান্নুর পুরুষাঙ্গ কেটে দেয়। পরে অবস্থা বেগতিক দেখে নান্নু মিয়াকে স্থানীয় আশুলিয়া নারী ও শিশু হাসপাতালে ভর্তি করে সুমন শেখ। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  মামলার তদন্ত র্কমর্কতা ও আশুলয়িা থানার এসআই নূর খান  বলেন, গ্রেফতারকৃত রত্না বেগম স্বীকার করছেন তার স্বামীর নির্দেশে নান্নুর পুরুষাঙ্গ কেটেছেন। পরে অভিযান চালিয়ে জড়িত রাইতুল মুন্সীকওে গ্রেফতার করা হয়েছে। তিনিও স্বীকারোউক্তি দিয়েছেন।


সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন