রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

সাভারের আশুলিয়ায় একটি ডুপ্লেক্স বাড়ীর বারান্দার গ্রিল কেটে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে একটি ডাকাতদল। শনিবার (১ জুন) দুপুরে ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার এসআই শাদরুজ্জামান। এর আগে শুক্রবার দিবাগত রাত ২ টা থেকে সাড়ে তিনটা পর্যন্ত আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইয়ারপুর স্কুল সংলগ্ন আব্দুর রহমান দেওয়ানের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ইয়ারপুর ইউনিয়নের মৃত মোহাম্মদ আলীর ছেলে রহমান দেওয়ান, তার ছেলে ফয়সাল ও ছেলের বউ। তারা সবাই ওই বাড়িতে বসবাস করতেন।

ভুক্তভোগী আব্দুর রহমান দেওয়ান জানান, গতকাল রাতের খাবার খেয়ে ১০ টার দিকে সবাই ঘুমিয়ে পরি। রাত ২ টার দিকে ৮ থেকে ১০ সদস্যের একটি ডাকাতদল আমার বাড়িতে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে ২০ ভরি স্বর্ণালংকার ও নগত তিন লাখ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতদলরা। এসময় আমরা বাড়ির লোকজন বাধা দিলে আমার ছেলে, ছেলের বউ ও আমাকে ব্যাপক মারধর করে। পরে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে পালিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পরে আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগীর ফুপাতো ভাই মোঃ আনোয়ার বলেন, রাতে ডাকাতি হয়েছে। আমার ভাই, ভাতিজা ও ভাতিজা বউকে মারধর করেছে ডাকাতরা। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সকালে হাসপাতাল থেকে তাদের বাড়ি আনা হয়েছে। আমরা সিসি ক্যামেরায় দেখেছি ডাকাতি শেষে ডাকাতরা দলবদ্ধভাবে বের হয়ে যাচ্ছে। আমার ভাতিজার প্রায় দুই মাস আগে বিয়ে হয়। বিয়ের স্বর্ণালংকার প্রায় ২০ ভরি ছিল। সেগুলোসহ প্রায় ৩ লাখ টাকা নিয়ে গেছে ডাকাতরা।

এব্যাপারে আশুলিয়া থানার এসআই শাদরুজ্জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করতে গিয়েছিলাম, মামলার প্রস্তুতি চলছে। সঠিক তদন্তের মাধ্যমে চক্রের সদস্যদের আইনের আওতায় আনা হবে।


সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন